ক্র. নং |
বিবরণ |
পিডিএফ লিংক |
মন্তব্য
|
১ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত ১ম ত্রৈমাসিক প্রতিবেদনসমূহ ২০২৪-২৫
|
|
|
৬-১.১ নির্দিষ্ট সময়ে জিআরএস সিস্টেম, অনলাইন ও অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি
|
|
অর্জিত
|
৬-১.২ আওতাধীন দপ্তর/সংস্থা/অফিসের অভিযোগ নিষ্পত্তি |
|
অর্জিত
|
৬-১.৩ অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ
|
|
অর্জিত
|
২ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত ২য় ত্রৈমাসিক প্রতিবেদনসমূহ ২০২৪-২৫
|
|
|
৬-১.১ নির্দিষ্ট সময়ে জিআরএস সিস্টেম, অনলাইন ও অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি
|
|
|
৬-১.২ আওতাধীন দপ্তর/সংস্থা/অফিসের অভিযোগ নিষ্পত্তি
|
|
|
৬-১.৩ অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ
|
|
|
৬-২.১ নিজ অফিস ও আওতাধীন অফিসের কর্মকর্তা/কর্মচারিদের অভিযোগ প্রতিকার এবং জিআরএস সফটওয়া্র বিষয়ে প্রশিক্ষণ |
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
১ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত ১ম ত্রৈমাসিক প্রতিবেদনসমূহ ২০২৩-২০২৪
|
|
অর্জিত |
৬-১.১ নির্দিষ্ট সময়ে জিআরিএস সিস্টেম, অনলাইন ও অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি
|
|
অর্জিত
|
৬-১.২ অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ
|
|
অর্জিত
|
|
|
|
অর্জিত
|
২ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত ২য় ত্রৈমাসিক প্রতিবেদনসমূহ ২০২৩-২০২৪
|
|
অর্জিত
|
৬-১.১ নির্দিষ্ট সময়ে জিআরিএস সিস্টেম, অনলাইন ও অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি
|
|
অর্জিত
|
৬-১.৩ অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ
|
|
অর্জিত
|
৬-২.১ জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষন আয়োজন (২য় কোয়ার্টার/১ম অর্ধবার্ষিকী)
|
|
অর্জিত
|
৬-২.২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা আয়োজন( ২য় ত্রৈমাসিক/১ম অর্ধবার্ষিকী)
|
|
অর্জিত
|
|
|
|
|
৩ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত ৩য় ত্রৈমাসিক প্রতিবেদনসমূহ ২০২৩-২০২৪
|
|
অর্জিত
|
৬-১.১ নির্দিষ্ট সময়ে জিআরিএস সিস্টেম, অনলাইন ও অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি
|
|
অর্জিত
|
৬-১.২ জিআরএস সিস্টেমে অভিযোগ না পাওয়া গেলে স্টেকহোল্ডারের সমন্বয়ে সভা |
|
অভিযোগ রয়েছে তাই সভা করার প্রয়োজন নেই। |
৬-১.৩ অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ
|
|
অর্জিত
|
৬-২.২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা আয়োজন( ৩য় ত্রৈমাসিক/২য় অর্ধবার্ষিকী)
|
|
অর্জিত
|
৪ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত ৪র্থ ত্রৈমাসিক প্রতিবেদনসমূহ ২০২৩-২০২৪
|
|
|
৬-১.১ নির্দিষ্ট সময়ে জিআরিএস সিস্টেম, অনলাইন ও অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি
|
|
অর্জিত
|
৬-১.২ জিআরএস সিস্টেমে অভিযোগ না পাওয়া গেলে স্টেকহোল্ডারের সমন্বয়ে সভা
|
|
অভিযোগ রয়েছে তাই সভা করার প্রয়োজন নেই।
|
৬-১.৩ অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ
|
|
অর্জিত
|
৬-২.১ জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষন আয়োজন (৪র্থ কোয়ার্টার/২য় অর্ধবার্ষিকী)
|
|
অর্জিত
|
|
|
|
|
১ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত ১ম ত্রৈমাসিক প্রতিবেদনসমূহ ২০২২-২০২৩ |
|
অর্জিত
|
৬. অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা অগ্রগতি প্রতিবেদন ২০২২-২৩ |
|
অর্জিত |
৬-১.১ অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক ও আপিল কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে ত্রৈমাসিক ভিত্তিতে হালনাগাদকরণ |
|
অর্জিত |
৬-১.২ নির্দিষ্ট সময়ে অনলাইন, অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি প্রতিবেদন |
|
অর্জিত |
৬-২.৩ অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ |
|
অর্জিত |
|
|
|
২
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত ২য় ত্রৈমাসিক প্রতিবেদনসমূহ ২০২২-২০২৩ |
পিডিএফ লিংক |
মন্তব্য |
৬. অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা অগ্রগতি প্রতিবেদন ২০২২-২৩ |
|
অর্জিত |
৬-১.১ অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক ও আপিল কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে ত্রৈমাসিক ভিত্তিতে হালনাগাদকরণ |
|
অর্জিত |
৬-১.২ নির্দিষ্ট সময়ে অনলাইন, অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি প্রতিবেদন |
|
অর্জিত |
৬-২.৩ অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ |
|
অর্জিত |
৬-২.১ জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষন আয়োজন (২য় কোয়ার্টার) |
|
অর্জিত |
৬-২.৩ ত্রৈমাসিক পরিবীক্ষণ প্রতিবেদন ঊর্ধ্বতনের নিকট প্রেরণ (২য় কোয়ার্টার) |
|
অর্জিত |
|
|
|
৩
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত ৩য় ত্রৈমাসিক প্রতিবেদনসমূহ ২০২২-২০২৩ |
|
অর্জিত
|
৬-১.১ অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক ও আপিল কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে ত্রৈমাসিক ভিত্তিতে হালনাগাদকরণ |
|
অর্জিত
|
৬-১.২ নির্দিষ্ট সময়ে অনলাইন, অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি প্রতিবেদন |
|
অর্জিত
|
৬-১.৩ অভিযোগ নিষ্পত্থি সংক্রান্ত মাসিক প্রতিবেদন ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ |
|
অর্জিত
|
৬-২.১ কর্মকর্তা/কর্মচারীদের অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ |
|
অর্জিত
|
৬-২.২ ত্রৈমাসিক ভিত্তিতে পরিবীক্ষণ প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ |
|
অর্জিত
|
৬-২.৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা আয়োজন |
|
অর্জিত
|
৪ |
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত ৪র্থ ত্রৈমাসিক প্রতিবেদনসমূহ ২০২২-২০২৩ |
|
অর্জিত
|
৬-১.১ অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক ও আপিল কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে ত্রৈমাসিক ভিত্তিতে হালনাগাদকরণ |
|
অর্জিত
|
৬-১.২ নির্দিষ্ট সময়ে অনলাইন, অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি প্রতিবেদন |
|
অর্জিত
|
৬-১.৩ অভিযোগ নিষ্পত্থি সংক্রান্ত মাসিক প্রতিবেদন ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ |
|
অর্জিত
|
৬-২.১ কর্মকর্তা/কর্মচারীদের অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ |
|
লক্ষ্য মাত্রা নেই
|
৬-২.২ ত্রৈমাসিক ভিত্তিতে পরিবীক্ষণ প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ |
|
অর্জিত
|
৬-২.৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা আয়োজন |
|
অর্জিত
|