Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

অভিযোগ প্রতিকার ব্যবস্থা- বিভিন্ন প্রতিবেদন ও অভিযোগ প্রতিকারের পরিসংখ্যান
অভিযোগ প্রতিকারের ত্রৈমাসিক প্রতিবেদন
ক্র. নং বিবরণ  পিডিএফ লিংক
মন্তব্য
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত ১ম ত্রৈমাসিক প্রতিবেদনসমূহ ২০২৩-২০২৪
অর্জিত

৬-১.১ নির্দিষ্ট সময়ে জিআরিএস সিস্টেম, অনলাইন ও অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি
অর্জিত

৬-১.২ অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ
অর্জিত


অর্জিত
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত ২য় ত্রৈমাসিক প্রতিবেদনসমূহ ২০২৩-২০২৪
অর্জিত

৬-১.১ নির্দিষ্ট সময়ে জিআরিএস সিস্টেম, অনলাইন ও অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি
অর্জিত

৬-১.২ অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ
অর্জিত

৬-২.১   জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষন আয়োজন (২য় কোয়ার্টার/১ম অর্ধবার্ষিকী)
অর্জিত

 ৬-২.২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা আয়োজন( ২য় ত্রৈমাসিক/১ম অর্ধবার্ষিকী)
অর্জিত








অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত ১ম ত্রৈমাসিক প্রতিবেদনসমূহ ২০২২-২০২৩
অর্জিত
৬. অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা  অগ্রগতি প্রতিবেদন ২০২২-২৩ অর্জিত
৬-১.১ অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক ও আপিল কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে ত্রৈমাসিক ভিত্তিতে হালনাগাদকরণ অর্জিত
৬-১.২ নির্দিষ্ট সময়ে অনলাইন, অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি প্রতিবেদন অর্জিত
৬-২.৩ অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ অর্জিত



অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত ২য় ত্রৈমাসিক প্রতিবেদনসমূহ ২০২২-২০২৩ পিডিএফ লিংক মন্তব্য
৬. অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা  অগ্রগতি প্রতিবেদন ২০২২-২৩ অর্জিত
৬-১.১ অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক ও আপিল কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে ত্রৈমাসিক ভিত্তিতে হালনাগাদকরণ অর্জিত
৬-১.২ নির্দিষ্ট সময়ে অনলাইন, অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি প্রতিবেদন অর্জিত
৬-২.৩ অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ অর্জিত
৬-২.১   জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষন আয়োজন (২য় কোয়ার্টার) অর্জিত
৬-২.৩   ত্রৈমাসিক পরিবীক্ষণ প্রতিবেদন ঊর্ধ্বতনের নিকট প্রেরণ (২য় কোয়ার্টার) অর্জিত



অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত ৩য় ত্রৈমাসিক প্রতিবেদনসমূহ ২০২২-২০২৩
অর্জিত
৬-১.১ অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক ও আপিল কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে ত্রৈমাসিক ভিত্তিতে হালনাগাদকরণ
অর্জিত
৬-১.২ নির্দিষ্ট সময়ে অনলাইন, অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি প্রতিবেদন
অর্জিত
৬-১.৩ অভিযোগ নিষ্পত্থি সংক্রান্ত মাসিক প্রতিবেদন ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ
অর্জিত
৬-২.১ কর্মকর্তা/কর্মচারীদের অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ
অর্জিত
৬-২.২ ত্রৈমাসিক ভিত্তিতে পরিবীক্ষণ প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ
অর্জিত
৬-২.৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা আয়োজন
অর্জিত
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত ৪র্থ ত্রৈমাসিক প্রতিবেদনসমূহ ২০২২-২০২৩
অর্জিত

৬-১.১ অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক ও আপিল কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে ত্রৈমাসিক ভিত্তিতে হালনাগাদকরণ
অর্জিত

৬-১.২ নির্দিষ্ট সময়ে অনলাইন, অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি প্রতিবেদন
অর্জিত

৬-১.৩ অভিযোগ নিষ্পত্থি সংক্রান্ত মাসিক প্রতিবেদন ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ
অর্জিত

৬-২.১ কর্মকর্তা/কর্মচারীদের অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ
লক্ষ্য মাত্রা নেই
৬-২.২ ত্রৈমাসিক ভিত্তিতে পরিবীক্ষণ প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ
অর্জিত

৬-২.৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা আয়োজন
অর্জিত

 

৬-১.১ অনিক ও আপিল কর্মকর্তার তথ্য হালনাগাদ সংক্রান্ত (২য় কোয়ার্টার) ৬-১.২ অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন (২য় কোয়ার্টার) ৬-১.৩ অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত প্রতিবেদন উর্ধ্বতনের নিকট প্রেরণ (২য় কোয়ার্টার) ৬-২.১ জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষন আয়োজন (২য় কোয়ার্টার).pdf ৬-২.৩ ত্রৈমাসিক পরিবীক্ষণ প্রতিবেদন ঊর্ধ্বতনের নিকট প্রেরণ (২য় কোয়ার্টার).pdf অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত ৩য় ত্রৈমাসিক প্রতিবেদনসমূহ ২০২২-২০২৩ ৬-১.১ অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক ও আপিল কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে ত্রৈমাসিক ভিত্তিতে হালনাগাদকরণ ৬-১.২ নির্দিষ্ট সময়ে অনলাইন, অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি ৬-১.৩ অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ ৬-২.১ কর্মকর্তা/কর্মচারীদের অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ ৬-২.২ ত্রৈমাসিক ভিত্তিতে পরিবীক্ষণ প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ ৬-২.৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা আয়োজন সংযোজনী-৬.pdf ৬-১.১ অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) ও আপিল কর্মকর্তার তথ্য হালনাগাদ ৬-১.২ নির্দিষ্ট সময়ে অনলাইন, অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি ৬-১.৩ অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ ৬-২.২ ত্রৈমাসিক ভিত্তিতে পরিবীক্ষণ এবং ত্রৈমাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ ৬-২.৩ অভিযোগ প্রতিকার বিষয়ে স্টেকহোল্ডারগণের সভা আয়োজন ৬-২.১ জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ ৫-১.১ অফলাইন ও অন্যান্য মাধ্যমে প্রাপ্ত অভিযোগ ৫-১.৩ অভিযোগ নিষ্পত্তি প্রতিবেদন ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ ৫-১.১ অফলাইন ও অন্যান্য মাধ্যমে প্রাপ্ত অভিযোগ ৫-১.৩ অভিযোগ নিষ্পত্তি প্রতিবেদন ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ ৬-২.২ অভিযোগ প্রতিকার বিষয়ে স্টেকহোল্ডারগণের অবহিতকরণ সভা